চৌদ্দগ্রামে অবৈধ স্থাপনায় হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
ঢাকা চট্রগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এবং যাত্রী সাধারণের চলাচলে ভোগান্তি কমাতে কুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের দু’পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মিয়াবাজার হাইওয়ে পুলিশ।

সোমবার (১১আগস্ট) দুপুরে চৌদ্দগ্রাম বাজার ও বাবুর্চি বাজারসহ মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে ওঠা শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান, সাব-ইন্সপেক্টর আইয়ুব আলী, সাব-ইন্সপেক্টর অসিম চন্দ্র, সার্জেন্ট শহিদ, মিয়াবাজার কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরো অনেকে।

কুমিল্লা হাইওয়ে সার্কেল এএসপি ইমরুল হাসান বলেন, “চৌদ্দগ্রাম এলাকায় মহাসড়কের পাশে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রাখতে এই আভিযান পরিচালনা করা হয়েছে। এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের পর পুনরায় যাতে দোকানপাট বসতে না পারে সেজন্য মিয়াবাজার হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রতিদিন মনিটরিং করা হবে। আর মহাসড়কের পাশে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদের অভিযান অব্যাহত থাকবে”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page