চৌদ্দগ্রামে আলকরা ইউপির চেয়ারম্যান প্রার্থী মাঈন উদ্দিন ভূঁইয়াকে এলাকাবাসীর সমর্থন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লা চৌদ্দগ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ নং আলকরা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় বিভিন্ন গ্রামের সর্ব সাধারনের উপস্থিতিতে উঠান বৈঠক করেছেন আলকরা ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন ভূঁইয়া।

তিনি শনিবার (৬ নভেম্বর) বিকেলে দলীয় নেতাকর্মীদের নিয়ে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় সর্ব সাধারণের সঙ্গে উঠান বৈঠকে দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ ৫ সহস্রাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে মাঈন উদ্দিন ভূঁইয়া বলেন, “আমি ছাত্রলীগ থেকে দলের সাথে জড়িত, বর্তমানে বাংলাদেশ তথ্য ও প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হিসাবে প্রিয় নেতা সাবেক সফল রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি নিদর্শনায় দায়িত্ব পালন করে যাচ্ছি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশায় আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করি। নৌকা প্রতিকে দলীয় মনোনয়ন পেলে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক সফল রেলমন্ত্রী মো মুজিবুল হক এমপির নিদর্শনায় আলকরা ইউনিয়ন কে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, জঙ্গীবাদ নির্মূলে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে অপরাধমূলক সকল কর্মকান্ড দমনে বিশেষ পরিকল্পনা নিয়ে কাজ করবো। এছাড়াও রাস্তাঘাট, পুল-কালভাট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় উপসনালয়ের অবকাঠামোগত উন্নয়ন সাধন করে আলকরা ইউনিয়নকে একটি শান্তির জনপদ ও মডেল ইউনিয়নে রুপান্তর করবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page