চৌদ্দগ্রামে ইউনিটি ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন সেবা বৃহৎ পরিসরে উদ্বোধন

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামের অন্যতম সামাজিক সংগঠন ‘ইউনিটি ফাউন্ডেশন’ এর ফ্রি অক্সিজেন সেবায় নতুন চারটি সিলিন্ডার সংযোজন উপলক্ষে বৃহৎ পরিসরে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) বিকালে চৌদ্দগ্রাম পৌরসভাধিন নবগ্রামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান। প্রধান বক্তা ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, চৌদ্দগ্রাম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জোবায়ের হোসেন, ফাউন্ডেশনের আইন বিষয়ক উপদেষ্টা এডভোকেট আজাদ হোসেন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ইমাম হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শুভপুর ইউপি প্যানেল চেয়ারম্যান মো: সেলিম মেম্বার, পৌর যুবলীগ নেতা লোকমান হোসেন, বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম, হেলাল উদ্দীন, জসিম উদ্দীন, দুলাল পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন, সমাজসেবক এমরান হোসেন মজুমদার, ফাউন্ডেশনের সদস্য এয়াছিন মজুমদার, মো: কাউছার, রোহান, বাপ্পী পাটোয়ারী, ফাহাদ, পলাশ,ইশতিয়াক, এয়াছিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, দেশে চলমান বৈশ্বিক মহামারি করোনার ভয়াবহতার কথা বিবেচনায় গত ৩০ জুলাই থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে চৌদ্দগ্রাম ইউনিটি ফাউন্ডেশন। প্রথম পর্যায়ে তারা পাঁচটি ও সিলিন্ডার ও দুইটি অক্সিমিটার নিয়ে সেবা চালু করেছিলো। এবার আরো চারটি অক্সিজেন সিলিন্ডার সংযোজনের মাধ্যমে বৃহৎ পরিসরে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করছে সংগঠনটি। ফাউন্ডেশনের মাধ্যমে দীর্ঘদিন থেকে বিভিন্ন উৎসবকালীন সময়ে ও সংকটময় পরিস্থিতিতে অসহায়-হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সহ সাধারণ মানুষের পাশে থেকে নিরলসভাবে মানবতার সেবায় কাজ করে আসছে।

ফাউন্ডেশনের এ মহতি কাজের সাথে একাত্ত¡তা পোষন করে যারা অর্থ সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমাম হোসেন বলেন, ‘চৌদ্দগ্রাম সহ সারাদেশের করোনা পরিস্থিতি খুবই খারাপ। করোনা ও শ্বাসকষ্ট জনিত রোগিদের কথা বিবেচনা করে ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু করেছি। প্রথম পর্যায়ে পাঁচটি সিলিন্ডার নিয়ে কাজ করলেও এখন আমাদের সিলিন্ডার সংখ্যা নয়টি। অক্সিজেন সেবা কার্যক্রমে স্বেচ্ছাসেবী হিসেবে যারা মাঠে কাজ করছেন তাদের প্রতিও আমার আন্তরিক কৃতজ্ঞতা রইলো’। এসময় তিনি ফ্রি অক্সিজেন সেবা পেতে ০১৮২৩৩৭৭১১৯ (ইমাম হোসেন), ০১৬২৪২৮২৫০৬ (ইয়াছিন মজুমদার) ও ০১৮৫৬৬৭৭৭৫১ (রাব্বি পাটোয়ারী) এ নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page