চৌদ্দগ্রামে ওয়ারেন্টভুক্ত আসামী সহ আটক ৭

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৬ আসামীকে আটক করেছে। পৃথক অভিযানে ৭৫ বোতল ফেন্সিডিল সহ ১ জনকে আটক করেছে র‌্যাব-১১। আটককৃতরা হলো: উপজেলার চিওড়া ইউনিয়নের তেলিগ্রামের শফিকুর রহমানের ছেলে অহিদুর রহমান জাফর, শুভপুর ইউনিয়নের পোটকরা গ্রামের মাস্টার আব্দুল খালেকের ছেলে পারভেজ আহাম্মদ, একই গ্রামের আয়াত আলীর ছেলে রুবেল আহাম্মেদ, আব্দুল বারেকের ছেলে মহিন উদ্দিন, মুন্সীরহাট ইউনিয়নের মেষতলী গ্রামের বাবুল মিয়া মজুমদারের ছেলে সোহাগ মিয়া ও অপু মজুমদার। মঙ্গলবার (৬ ফেব্রæয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা।

জানা গেছে, গ্রেফতারী পরোয়ানা তামিলের অংশ হিসেবে চৌদ্দগ্রাম থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সোমবার সন্ধ্যার পর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত ৭ আসামীকে আটক করতে সক্ষম হয়। আইনী প্রক্রিয়া শেষে আসামীদেরকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর বিশেষ অভিযানে সোমবার রাতে উপজেলার উজিরপুর ইউনিয়নের চান্দুল এলাকা থেকে ৭৫ বোতল ফেন্সিডিল সহ সোহেল রানা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় একটি ব্যাটারী চালিত অটো টমটম উদ্ধার করা হয়। সোহেল কুমিল্লার সদর দক্ষিণ থানার যগুপুর দক্ষিণ পাড়ার আলী আজমের ছেলে। পরে চৌদ্দগ্রাম থানায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লে: কমান্ডার মাহমুদুল হাসান। মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‌্যাব।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৭ আসামীকে আটক করা হয়েছে। আটককৃতদেরকে মঙ্গলবার দুুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওয়ারেন্ট তামিল ও অপরাধ দমনে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page