চৌদ্দগ্রামে তিন ঘন্টার মধ্যেই অপহৃত ব্যাংক কর্মচারি উদ্ধার, আটক ১

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার চৌদ্দগ্রামে অপহরণের তিন ঘন্টার মধ্যেই অপহৃত ব্যাংক কর্মচারি মনোয়ার হোসেনকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় মনির হোসেন নামে এক অপহরণকারিকেও আটক করা হয়েছে।

অপহরণকারি মনির হোসেন সদর দক্ষিণ উপজেলার মনিপুর গ্রামের আসমত আলীর ছেলে। জানা গেছে, ব্যাংক কর্মচারি মনোয়ার হোসেন শুক্রবার রাত সাড়ে নয়টায় অটোরিকশা যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে শীতলিয়া এলাকায় প্রাইভেটকার যোগে মনির হোসেনসহ অজ্ঞাতনামা তিনজন অপহরণকারি অটোরিকশার গতিরোধ করে।

এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ব্যাংক কর্মচারি মনোয়ার হোসেনকে প্রাইভেটকারে উঠিয়ে চৌদ্দগ্রাম বাজারের দিকে নিয়ে যায়। পরবর্তিতে অপহরণকারিরা মনোয়ারের স্ত্রী মোরশেদা বেগম ও শ্বাশুড়ী শাহানা বেগমের মোবাইল নম্বরে ফোন করে মুক্তিপণ হিসাবে ২ লাখ টাকা দাবি করে। বিষয়টি তাৎক্ষণিক মনোয়ারের পরিবার জাতীয় জরুরী সেবা ৯৯৯ এবং চৌদ্দগ্রাম থানা পুলিশকে জানায়। কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সার্বিক দিক নির্দেশনায় চৌদ্দগ্রাম থানা পুলিশ কর্তৃক নিরবিচ্ছিন্ন তিন ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে অপহরণকারি মনির হোসেনকে গ্রেফতার করা হয়।

পরে কুমিল্লা নগরীর টমছমব্রীজ এলাকা হতে অক্ষত অবস্থায় মনোনয়ার হোসেনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে স্বজনদের কাছে ফিরিয়ে দেয়া হয়। এঘটনায় চৌদ্দগ্রাম থানায় অপহরণকারিদের বিরুদ্ধে মামলা শেষে আদালতের মাধ্যমে আটককৃত মনির হোসনেক জেলহাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ব্যাংক কর্মচারি মনোয়ার হোসেন ও তার পরিবারের সদস্যরা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page