চৌদ্দগ্রামে তিন প্রার্থীর সমর্থনে যুবলীগ নেতা আলমগীরের বিশাল শোডাউন

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা ইঞ্জিনিয়ার আলমগীর হোসেনের নেতৃত্বে উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল(আনারস), ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ ইসহাক খাঁন(বই) ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাজেরা আকতার ববি(কলস) সমর্থনে বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার শুভপুর ইউনিয়নের কাদৈর বাজারে আয়োজিত বিশাল শোডাউনে উপস্থিত ছিলেন শুভপুর ইউনিয়নের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। শোডাউনটি কাদৈর হাইস্কুল মাঠ থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন অংশ প্রদক্ষিণ শেষে ব্র্যাক অফিসের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন বলেন, ৫ জুন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের নির্বাচন। এদিন বুধবার ভোর থেকেই ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে আনারস, বই ও কলস মার্কায় ভোট দিয়ে প্রার্থীদের বিজয়ী করার জন্য সাধারন ভোটার ও নেতা-কর্মীদের প্রতি আহবান জানাচ্ছি।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, মো: ফুল মিয়া, ফয়েজ আহমেদ, হিরন মিয়া, শাহ আমল, শাহিন আলম জীবন, ফারুক মিয়াসহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page