চৌদ্দগ্রামে বিদেশী পিস্তল ও ২২ রাউন্ড গুলিসহ আটক ২

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ২২ রাউন্ড গুলি সহ মো: নাজমুল হাসান (২০) ও মো: রাকিব হোসেন (২০) নামে দুই যুবককে আটক করা হয়েছে।

আটককৃত নাজমুল হাসান উপজেলার কালিকাপুর ইউনিয়নের নোয়াপুর গ্রামের আব্দুল মোতালেব এর ছেলে ও রাকিব হোসেন একই গ্রামের আবুল কালাম এর ছেলে।

বুধবার (০৬ মার্চ) বিকালে তথ্যটি নিশ্চিত করেন চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মো: আলমগীর হোসেন।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক লিটন চাকমা, সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া বাজারের পূর্বপাশে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে নবরত্ন তেল কোম্পানীর একটি কাগজের বক্সের ভেতর কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ২২ রাউন্ড গুলি সহ নাজমুল হাসান ও রাকিব হোসেনকে আটক করে। আসামীদ্বয় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে মো: রাহাত (২০) নামে এক যুবকের নিকট থেকে উদ্ধারকৃত পিস্তল, ম্যাগজিন ও গুলিসমূহ গ্রহণ করে নিজেদের দখলে রাখে।

উদ্বারকৃত অস্ত্র ও গুলিসমূহ প্রাইভেটকারযোগে আসা অজ্ঞাতনামা অপর ৩/৪ জন আসামীর সাথে ধৃত আসামীদ্বয় মোবাইল ফোনে যোগাযোগ করতঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছুফুয়া রাস্তার মাথা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে যাইতেছিলো মর্মে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা স্বীকার করে। এ ঘটনায় আটককৃতরে বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের বিশেষ অভিযানে পিস্তল, ম্যাগজিন ও ২২ রাউন্ড গুলিসহ নাজমুল ও রাকিব নামে দুই যুবককে আটক করা হয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের শেষে বুধবার বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে থানা পুলিশ সদা তৎপর রয়েছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page