চৌদ্দগ্রামে ভার্ড কামালের উদ্যোগে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

মনোয়ার হোসেন।।
কুমিল্লা জেলা পরিষদের সদস্য, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভার্ড (VARD) এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এর নিজস্ব অর্থায়নে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের ১নং পন্নারা ওয়ার্ডের শতাধিক হত দরিদ্র পরিবারের মাঝে এক মাসের রমজানের যাবতীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার (১৬ মার্চ) জেলা পরিষদ সদস্যের নিজ কার্যালয়ে নারী ও পুরুষের মাঝে এই উপহার তুলে দেন ভার্ড কামাল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, কানকাপৈত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড মেম্বার নাজিম উদ্দিন, সাবেক মেম্বার মাইন উদ্দিন মামুন, বিশিষ্ট সমাজসেবক মাষ্টার আব্দুল খালেক প্রমুখ।

প্রত্যেক পরিবারকে প্যাকেটভর্তি চাউল-১০ কেজি, চিনি-২ কেজি, মসুরের ডাল-২ কেজি, ছোলা বুট-২ কেজি, মুড়ি-১ কেজি, সোয়াবিন তেল-২ লিটার, লবন-১ কেজি দেওয়া হয়। পুরো রমজান মাসের খাদ্য সামগ্রী পেয়ে ভার্ড কামালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গরীব ও অসহায় পরিবারের সদস্যরা।

মহান মনের অধিকারী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী চৌদ্দগ্রাম থেকে ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য মুজিবুল হক এমপির আস্থভাজন। তিনি ভার্ড নামক স্বেচ্ছাসেবী এই সংস্থাটি প্রতিষ্ঠা করে লক্ষ লক্ষ অসহায় চক্ষু রোগীকে সেবা দিয়ে যাচ্ছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page