চৌদ্দগ্রামে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আপেল প্রতিকের আবুল হাশেমের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে একই ওয়ার্ডের মোরগ প্রতিকের মেম্বার প্রার্থী নাছির উদ্দিনের উপর।

আবুল হাশেম অভিযোগ করে বলেন নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ভাবে চলছে, নির্বাচনের দিন বিকালে নাছির উদ্দিন তার পরাজিত হবে জেনে তার কর্মী বাহিনী দিয়ে আমার ও আমার সমর্থক জসিমের বাড়িঘর ভাংচুর করে, লুটপাট করে।ককলেট ও গুলি করে আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।

আমি নাছিরের বাহিনীর নামে থানা গিয়ে আগের দিন সাধারণ ডাইরি করি যা এসডিআর নং ৪১৬৫/২০, এতে আসামিরা হলেন রামচন্দ্রপুর গ্রামের জামাতের ওয়ার্ড সভাপতি আবুল হাশেমের ছেলে আবুল কালাম, সালামত উল্লার ছেলে মফিজ, মোসলেম মিয়ার ছেলে হারুন, খলিল মিয়ার ছেলে বাবুলসহ দলবল নিয়ে দেশিয় অস্ত্র নিয়ে লাল মিয়ার ছেলে কামাল ও হুমায়ন কবির কানু কে আহত করে।

পরে ফরিদ মিয়ার ছেলে শাহাব উদ্দিন, ও মান্নান মিয়ার ছেলে হানিফের ঘর ভাংচুর করে। আমরা সাথে সাথে চৌদ্দগ্রাম থানা পুলিশকে জানাই। পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।

ঘটনা অস্বীকার করে নাছির উদ্দিন বলেন আমার নামে অভিযোগ মিথ্যা, তারা কেন্দ্র দখল করে আমার এজেন্ট বাহির করে দিসে, কেন্দ্র দখল করায় আমরা চলে আসছি, বাড়ি ঘর ভাংচুর করি নাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page