চৌদ্দগ্রামে হত্যার উদ্দেশ্যে ঘর ও খড়ের চিনে অগ্নি সংযোগ

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক সাড়ে বারটার দিকে শত্রুতা বসতঃ হত্যার উদ্দেশ্যে রান্না ঘর ও খড়ের চিনে অগ্নি সংযোগ করেছে অজ্ঞাতনামা দুর্বত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী মজুমদার বাড়ীতে। এঘটনায় শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভুক্তভোগি আবুল হাশেম মজুমদার চৌদ্দগ্রাম থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার ও শুক্রবার কে বা কাহারা আবুল হাশেম মজুমদার ও তার পরিবারকে হত্যার উদ্দেশ্যে রান্না ঘর ও বসতঘর সংলগ্ন খড়ের চিনে অগ্নি সংযোগ করে। পরে আগুনের লেলিহান শিখা দেখে আবুল হাশেম ও তার পরিবার চিৎকার দিলে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ঘরের টিন, খড়ের চিন পুড়ে যাওয়া সহ প্রায় ২০-২৫ হাজার টাকার ক্ষতি সাধিত হয়।

এবিষয়ে ভুক্তভোগি আবুল হাশেম সাংবাদিকদের জানান, “আমাদেরকে পুড়িয়ে মারার হীন উদ্দেশ্যে দুই দফা আমাদের রান্না ঘর ও বসতঘর সংলগ্ন খড়ের চিনে অগ্নি সংযোগ করে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। আল্লাহর রহমতে অল্পের জন্য আমরা সকলে বেঁচে যাই। আমি সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে এ ঘটনার সঠিক বিচার চাই”।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page