চৌদ্দগ্রামে ১৬ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ২

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ১৬ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

থানা সূত্রে জানা গেছে, রোববার (৩ অক্টোবর) ভোরে ঢাকা চট্টগাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজারস্থ সোনালী ব্যাংকের সামনে থানার এসআই প্রতুল দাসের নেতৃত্বে এএসআই ইয়াসিন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সন্দেহভাজন সাদা রঙের একটি টয়োটা করোলা প্রাইভেটকারে (ঢাকা- মেট্রো-গ-১৫-২১৭৮) তল্লাশী চালিয়ে ১৬ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো: ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার ছোট কৈখালী গ্রামের আব্দুল জব্বারের ছেলে বেলায়েত হোসেন (৪৪) ও কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের জিনিদকরা গ্রামের মো: জামালের ছেলে আবুল বাশার (২৪)। এ সময় প্রাইভেটকার ও মাদক কারবারীদের ব্যবহৃত তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা জানান, পুলিশের বিশেষ অভিযানে ১৬ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকা থেকে দুইজনকে আটক করা হয়। রোববার দুপুরে থানায় মামলা দায়ের শেষে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page