চৌদ্দগ্রামে ৮ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবক কারাগারে

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ১৫ বছর বয়সী ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে আবু তাহের চৌধুরী (২১) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। সোমবার (২ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত আবু তাহের উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের এবাদ উল্লাহ চৌধুরীর ছেলে। সে পেশায় একজন সিএনজি চালক।

জানা গেছে, প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে ৩০ জুলাই বিকাল থেকে ঘুরাঘুরির কথা বলে ওই ছাত্রীকে নিয়ে যায় আবু তাহের। রাত দশটার দিকে তাকে ধর্ষণ করে বাড়ীতে দিয়ে আসে সে। পরে বিষয়টি পরিবারের লোকজন টের পেলে পরিবারের কাছে প্রেমিক কর্তৃক ধর্ষণের কথা স্বীকার করে ভুক্তভোগি ওই ছাত্রী। এঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির এক ছাত্রীর সাথে সিএনজি চালিত অটো-রিকশা চালক আবু তাহেরের প্রেমের সম্পর্ক ছিল। এর সূত্র ধরে গত ৩০ জুলাই বিকাল ৪টা থেকে তারা দু’জনে অটো-রিকশা নিয়ে ঘুরাঘুরি করে। এক পর্যায়ে রাত ১০টার দিকে তাকে ধর্ষণ শেষে বাড়িতে দিয়ে যায় আবু তাহের।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ১ আগস্ট রাতে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। রাতেই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তাহের চৌধুরীকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page