চৌদ্দগ্রাম প্রেসক্লাবের আনন্দ ভ্রমন ও পারিবারিক মিলনমেলা সম্পন্ন

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে চারদিন ব্যাপী বার্ষিক আনন্দ ভ্রমন ও পারিবারিক মিলনমেলা সম্পন্ন হয়েছে।

গত ২২ ফেব্রুয়ারী রাতে চৌদ্দগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে পরিবার পরিজন নিয়ে যাত্রা করেন সদস্যবৃন্দ।

কক্সবাজারের বিভিন্ন এলাকায় পরিদর্শন, সাগরপাড়ে ফুটবলসহ বিভিন্ন খেলায় মেতে উঠা এবং নারীদের হাড়ি ভাংগা খেলাসহ ছিল বিভিন্ন আয়োজন।

এছাড়াও সদস্য পরিবারের উপস্থিত সকল শিশুদের কমন পুরস্কার প্রদান করা হয়।

ক্লাবের সভাপতি মোঃ আবদুল জলিল রিপন, সহসভাপতি তৌহিদ মাহমুদ অপু, আকতারুজ্জামান মজুমদার, আবু বকর সুজন, সাধারণ সম্পাদক আবুল বাশার রানা, সহ সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনু, অর্থসম্পাদক সোহাগ মিয়াজী, দফতর সম্পাদক এম এ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আতাউর রহমান রিপন, প্রচার সম্পাদক শফিউল আলম, পাঠাগার সম্পাদক কাজী সেলিম, নির্বাহী সদস্য মজিবুর রহমান বাবলু ও মনোয়ার হোসেন, নবাগত সদস্য মনির উল্যাহ, মোঃ শরিফ, শওকত আকবর, ফখরুদ্দিন ইমন, আবদুর রব লাভলু, মেহরাব হোসেন অপি প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরু শেষ পর্যন্ত বুদ্ধি পরামর্শ দিয়েছেন চৌদ্দগ্রাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোতাহার হোসেন জামাল ও প্রবাস থেকে বুদ্ধি পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন ক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ পাটোয়ারী।

অনুষ্ঠানকে সফল করতে যারা বুদ্ধি, পরামর্শ দিয়ে সর্বাত্মক সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং ক্লাবের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি করেন ক্লাবের সভাপতি মোঃ আবদুল জলিল রিপন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page