ছাত্রলীগ কর্মী হাসানের চিকিৎসায় পাশে দাঁড়ালেন, মেজর মোহাম্মদ আলী

রাজিব হোসেন জয়।।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সক্রিয় ছাত্রলীগ কর্মী,অনার্স তৃতীয় বর্ষ বাংলা বিভাগের নিয়মিত ছাত্র মোঃ হাসান মিয়ার (২১) অন্ত্রবৃদ্ধি/ হার্নিয়া রোগের চিকিৎসায় সহযোগিতায় পাশে দাঁড়ালেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোঃ হাসান মিয়া, দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের হারিয়ালা গ্রামের মৃত নাজিম উদ্দিন মুন্সীর সন্তান।

মঙ্গলবার (০৯ মার্চ ২০২১) সন্ধ্যায় মেজর (অব.) মোহাম্মদ আলীর পক্ষে, ঢাকা শমরিতা হাসপাতালে হার্নিয়া অপারেশনের থাকা মোঃ হাসানের চিকিৎসা ব্যয়ে সহযোগিতায় তার মায়ের কাছে নগদ ৩০,০০০ হাজার টাকা পৌঁছে দেন , মেজর (অব.) মোহাম্মদ আলীর ব্যক্তিগত সহকারি সানি হাসান।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের পক্ষে হতে আর্থিক সহযোগিতা পেয়ে হাসানের মা বলেন, পিতৃহারা সন্তানদেরকে মানুষ করার জন্য অনেক কষ্ট করে সুশিক্ষায় মানুষ করছি। হঠাৎ করে সন্তান অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসা ব্যয় অনেক টাকা প্রয়োজন পড়ায় পিতৃহারা সন্তানদের নিয়ে আমি খুব বেকায়দায় পড়ে গিয়েছিলাম। আত্মীয় স্বজনদের কাছ থেকে যতটুক সম্ভব সাহায্য পেয়েছি,কিন্তু আজ দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান সাহেবের কাছ থেকে আমার সন্তানের জন্য নগদ অর্থ কি বিশাল উপকার হলো। আমি মহান আল্লাহতালার কাছে আমাদের চেয়ারম্যানের জন্য দোয়া করি, এই বিপদের দিনে উনি আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন, আল্লাহ ওনার মঙ্গল করুক যেন এমন ভাবে মানুষের পাশে সবসময় দাঁড়াতে পারেন।

এ সময় উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারি সানি হাসান জানান, দাউদকান্দির সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী মোঃ হাসান এর অসুস্থতার খবর শুনে, চেয়ারম্যান মহোদয় সাথে সাথে আমাকে নগদ অর্থ দিয়ে হাসপাতালে পাঠান এবং অসুস্থ হাসানের মা কে আশ্বস্ত করার জন্য বলেন ভবিষ্যৎ হাসানের যেকোনো ধরনের সহযোগিতায় উপজেলা চেয়ারম্যান মহোদয় পাশে থাকবেন।

উল্লেখ্য,দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি দাউদকান্দি এবং বিভিন্ন স্থানের অসহায় মানুষদের চিকিৎসা এবং বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে কাজ করায় এর আগেও সর্বস্তরের মানুষের ভূয়শী প্রশংসা পেয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page