জাতীয় শীতকালীন খেলাধুলায় দেশ সেরা কুমিল্লার বুড়িচংয়ের মাহিনুর আক্তার

কুমিল্লা নিউজ ডেস্ক।।
৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪, বড় বালিকা প্রতিযোগিতায় গোলক নিক্ষেপে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান পূর্ণমতি মনসূর আহমদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহিনুর আক্তার।

এর আগে সে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বকুল অঞ্চলের পক্ষে জাতীয় পর্যায়ে খেলার জন্য চূড়ান্ত ভাবে নির্বাচিত হয়।

পূর্ণমতি মনসূর আহমদ উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক আরিফ কাউসার রহমান, সিনিয়র শিক্ষক আবদুল মজিদ ও শারীরিক শিক্ষা শিক্ষক মো: নাজমুল হোসেন গত ৬ ফেব্রুয়ারি রাজশাহী যান এবং ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত প্রতিযোগিতায় ৬৪ জেলার প্রতিযোগিতার মধ্যে ৮ বিভাগের ৮ জন এবং গোলাপ, বকুল, পদ্ম এবং চাপা চারটি অঞ্চলের শিক্ষার্থী জাতীয় পর্যায়ে ফাইনাল রাউন্ডে অংশগ্রহণ করেন।

সেখানে প্রতি জনকে তিন বার করে গোলক নিক্ষেপ করা সুযোগ দেওয়া হয়েছে। হাড্ডাহাড্ডি প্রতিযোগিতার মধ্যে মাহিনুর ৩০ ফুট দূরত্ব গোলক নিক্ষেপের মাধ্যমে চ্যাম্পিয়ন হয়।

মাহীনুরের এই কৃতিত্বে তার বাবা-মা, শিক্ষক, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. জয়নাল আবেদীনসহ অন্যান্য সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page