জেলা পরিষদ নির্বাচনে চৌদ্দগ্রাম ওয়ার্ডে সদস্য প্রার্থী ভার্ড কামালের চক্ষু হাসপাতাল নির্মাণের ঘোষণা

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি:
আসন্ন ১৭ অক্টোবর কুমিল্লা জে লা পরিষদ নির্বাচনে চৌদ্দগ্রাম ওয়ার্ড থেকে সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) এর টিউবওয়েল প্রতীকের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ অক্টোবর) বিকেলে ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদের সভা কক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে ভার্ড কামাল মতবিনিময় করেন।

অনুষ্ঠানে ১নং কাশিনগর ইউনিয়নের মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল)।

প্রধান অতিথির বক্তব্যে ভার্ড কামাল বলেন, বিগত ৪০ বছর যাবত আমি সমাজসেবা করে আসছি। আমি কিছু দিতে এসেছি, নিতে আসেনি। আমার চাওয়া -পাওয়ার কিছুই নেই, শুধু সেবা করা ও প্রত্যেক ইউনিয়নে উন্নয়নের সুষম বণ্টনের উদ্দেশ্যে আমি জেলা পরিষদ সদস্য হতে চাই। তিনি আরও বলেন, আমি সদস্য নির্বাচিত হলে এ অঞ্চলের মানুষের চক্ষু সেবার লক্ষ্যে কাশিনগর ইউনিয়নে একটি চক্ষু হাসপাতাল করে দিব।

এসময় আরও উপস্থিত ছিলেন, কালিকাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোসাঃ খোরশেদা বেগম, মোসাঃ ফাতেমা আক্তার মুন্নী, ছফুরা বেগম। সাধারণ সদস্য হাবীবুর রহমান, লুৎফর রহমান, সিরাজুল ইসলাম, গিয়াস উদ্দিন, মোঃ আব্দুস সাত্তার, আবদুর রশিদ, কাজী সোহাগ, মোঃ আবদুল গফুর, আলমগীর হোসেন প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

You cannot copy content of this page