ঢাবিতে পড়ুয়া বুড়িচং উপজেলার শিক্ষার্থীদের সংগঠনের ইফতার মাহফিল ও নবীন বরণ

মো. জাকির হোসেন।।
ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বুড়িচং উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বুড়িচং (ডুসাব) এর উদ্যোগে দোয়া, ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। পহেলা এপ্রিল সোমবার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার মিলনায়তনে ডুসাবের ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।

ডুসাবের সভাপতি মাজহারুল ইসলাম মাজহার এর সভাপতিত্বে ও ডুসাবের সাধারণ সম্পাদক নাজমুল হাসান রনির সঞ্চালনা করেন।।

দোয়া, ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং-ব্রাহ্মনপাড়ার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার, রাজশাহী জেলার সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জায়েদ হোসেন ইয়েন, বাংলাদেশ ব্যাংকের উপপরিচালক ইকবাল হাসান জনি, পেট্রোবাংলার সহকারী পরিচালক নাজমুল হাসান, সিভিল এভিয়েশন অথোরিটির সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মামুন, গভ: ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়সাল মাহমুদ ভূঁইয়া, সাব ইন্সপেক্টর আবদুল্লাহ আল জোবায়ের ভূঁইয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষনা ইন্সটিউটের প্রভাষক বায়েজিদ সুমন, ও ডুসাবের সাবেক সাধারণ সম্পাদক সোলেমান হোসেন রনি প্রমূখ। এসময় ডুসাবের শতাধিক সদস্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত আয়োজনে ২০২২-২৩ শিক্ষাবর্ষে বুড়িচং উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ ও সংবর্ধনা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে বক্তারা ডুসাব ও বুড়িচং উপজেলার সমৃদ্ধির বিষয়ে আলোচনা করেন এবং বুড়িচং উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page