দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা, আহত ৯

মোঃ জহিরুল হক বাবু।।
দলীয় মনোনয়ন ঘোষণার পরপরই কুমিল্লার বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে প্যানেল চেয়ারম্যান সহ সাতজন আহত হয়েছে, ভাঙচুর করা হয়েছে অন্তত ২ টি মোটরসাইকেল । শুক্রবার দুপুর দুইটায় কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে।

শুক্রবার বাদ জুমা মসজিদ থেকে বের হওয়ার পরপরই নৌকার সমর্থকের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা।

এ সময় প্যানেল চেয়ারম্যান সুলতান আহমদ মুন্সি সহ আরো সাতজনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসী দল। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জাকির হোসেন জাহের অভিযোগ করে বলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে অন্তত ৫০ জনের একটি দল তার সমর্থকদের উপর হামলা চালায়।

আহতরা বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এ বিষয়ে অভিযুক্ত কামাল হোসেন জানান, নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন জাহের নৌকা প্রতীক পাওয়ার পর মিছিল নিয়ে তার বাড়িঘরে হামলা চালায়। এসময় তিনি মসজিদে ছিলেন। মসজিদ থেকে আসার পর বিষয়টি জানতে পেরে তার লোকজন একত্রিত হলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে তার দুইজন সমর্থক গুরুতর আহত হয়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দলীয় প্রতীকে পাওয়া না পওয়ার বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page