দশ বছর পর নতুন কমিটি পেলো নাঙ্গলকোট উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

নেকবর হোসেন।।
দীর্ঘ দশ বছর পর কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় অবশেষে স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ এক দশক পর ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা হওয়ায় আনন্দিত সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা। তাঁরা বলছেন, এই কমিটি ঘোষণার মধ্য দিয়ে নাঙ্গলকোট উপজেলায় প্রাণ ফিরে পেয়েছে স্বেচ্ছাসেবক লীগ। ঝিমিয়ে পড়া সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা এখন চাঙ্গা হয়ে উঠবে।

রোববার রাতে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু নতুন কমিটি ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু ও সাধারণ সম্পাদক মো.মহসিন রহমান ওই কমিটির অনুমোদন দেন। নতুন কমিটিতে সাবেক ছাত্রলীগ নেতা মো.ওমর ফারুক মামুনকে সভাপতি ও শেখ রাসেল মজুমদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু বলেন, দীর্ঘ দশ বছর সেখানে আহবায়ক কমিটি ছিলো। সংগঠনের কার্যক্রমে গতি আনতে মেয়াদোর্ত্তীণ আহবায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে শতভাগ শিক্ষিত ও সাবেক ছাত্র নেতারা স্থান পেয়েছেন। এক দশক পর কমিটি ঘোষণা করতে পেরে উপজেলার তৃণমূল নেতাকর্মীদের মতো আমরাও আনন্দিত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page