দাউদকান্দিতে ক্লিন গ্রিন বাংলাদেশ (CGB) তিতাস ইউনিটের উদ্যোগে কম্বল বিতরণ

রাজিব হোসেন জয়, দাউদকান্দি প্রতিনিধি।
কুমিল্লা জেলার দাউদকান্দিতে ক্লিন গ্রিন বাংলাদেশ (CGB) তিতাস ইউনিটের উদ্যোগে শীতার্থদের মাঝে আজ ১৫ জানুয়ারি কম্বল বিতরণ করা হয়েছে।

বিকালে উপজেলার গৌরীপুর বাজারে ক্লিন গ্রীণ বাংলাদেশ (CGB) তিতাস ইউনিটের জন্য বরাদ্দকৃত ১০০ কম্বলের মধ্যে ৩০টি কম্বল বিতরণ করা হয়েছে এবং আগামীকাল তিতাস উপজেলার শাহপুর গ্রামে ৭০ জন হতদরিদ্র শীতার্থের মাঝে বাকি কম্বল বিতরণ করা হবে।

এ উপলক্ষ্যে আয়োজিত সুধি সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ও ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম, “নিরাপদ চিকিৎসা চাই” সংগঠনের কুমিল্লা জেলার আহ্বায়ক কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান, মানবাধিকার কর্মী ও স্থানীয় দলিল লেখক মোঃ এখলাছুর রহমান মুন্সী।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ নূর আলম, মোঃ মামুনুর রশিদ, মোঃ নাঈম ইসলাম, মোঃ মুছা, মোঃ আশিক, মোঃ সারোয়ার ইসলাম রোহান, মোঃ কাওছার, মোঃ নিরব, মোঃ কামরুল ইসলাম, মোঃ আফতাজ, মোঃ ফয়সাল প্রমূখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা জি এম কিবরিয়ার সার্বিক নির্দেশনা এবং সিজিবি তিতাস ইউনিটের প্রধান সমন্বয়ক মোঃ আতাউর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এই কর্মসূচি বাস্তবায়ন করছেন সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানে সিজিবির সদস্যগণ জানান যে, “ক্লিন গ্রিন বাংলাদেশ” নয়টি ইউনিটের মাধ্যমে সারাদেশব্যাপী পরিচ্ছন্নতা ও সবুজায়ন কর্মসূচির পাশাপাশি গরিব ফাউন্ডেশনের সহযোগিতায় করোনাকালীন সংগঠনটি অসহায় মানুষকে মানবিক সহায়তা প্রদান করে আসছে এবং এ পর্যন্ত ১,১২০ টি কম্বল শীতার্থ মানুষের মাঝে বিতরণ করেছে।

উল্লেখ্য যে, সংগঠনটি ইতোমধ্যেই নানামুখী সমাজ উন্নয়নমূলক কর্মকাণ্ড করে মানুষের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page