দাউদকান্দিতে সুশীল সমাজ সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

রাজিব হোসেন জয়।
দাউদকান্দিতে সুশীল সমাজ সংগঠনের উদ্যোগে এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলার গৌরীপুর আজিজিয়া স্টেডিয়ামে (গৌরীপুর হাই স্কুল মাঠ) দাউদকান্দি ও তিতাসের ৮ টি দলের অংগ্রহণের মধ্যে দিয়ে নক আউট পদ্ধতিতে পথশিশুদের নিয়ে নজিরবিহীন এই উদ্বোধনী খেলায় প্রতিযোগিতা করে গোলাপ ফুল একাদশ বনাম সূর্যমুখী ফুল একাদশ।

খেলায় টুর্নামেন্টের আহ্বায়ক ও সুশীল সমাজ সংগঠনের উপদেষ্টা কবি আলী আশরাফ খানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরীপুর আবহানী স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান হেলেন, এস.আর কমিউনিকেশনের স্বত্বাধিকারী মোঃ শফিউল বাশার সুমন, গৌরীপুর মেডিনোভা হসপিটালের পরিচালনা কমিটির সদস্য মোঃ ইব্রাহিম রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মহিউদ্দিন আহমেদ, সাংবাদিক আব্দুর রহমান ঢালী, সূচনা কমিউনিটি ডট টিভি’র খবর পাঠক মোঃ আবু তাহের নয়ন, এবিনিউজের পরিচালক মোঃ আরিফুল ইসলাম রাসেল, ক্রীড়ানুরাগী মোঃ বাসেত, ছড়াকার মোঃ দ্বীন ইসলাম রাজু ও তরুণ স্বেচ্ছাসেবী মোঃ মাহবুবুর রহমান প্রমূখ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সুশীল সমাজ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রুহুল সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তৈয়ব আলী, মোঃ বায়েজিদ মাতুব্বর, নাহিদ সরকার, মোঃ শাহেদ প্রমূখ।

খেলা পরিচালনা করেন, স্থানীয় কৃতি ফুটবলার মোঃ জামাল হোসেন ও ধারাবর্ণনা ছিলেন, বিশিষ্ট ধারাভাষ্যকার মোঃ মনির হোসেন মাস্টার।

মিডিয়া পার্টনার ছিলেন, সূচনা কমিউনিটি ডট টিভি, এফবি নিউজ ডট কম, গ্রিণ লিফ চায়নিজ রেস্টুরেন্ট ও গৌরীপুর গ্রীণ লাইফ হসপিটাল।
খেলায় ২-০ গোলে জয় লাভ করেন, গোলাপ একাদশ।

গতানুগতিক প্রথা ভেঙ্গে পরাজিত দলের ১১ নাম্বার জার্সি পরিহীত রাকিবুল হাসানকে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়। তাকে নান্দনিক একটি জার্সি এবং তার দলকে নগদ অর্থ প্রদান করা হয়। আগামীকাল ৯ জুন বুধবার কৃষ্ণচূড়া বনাম বেলীফুল একাদশের মধ্যে মধ্যে যথা সময়ে খেলা অনুষ্ঠিত হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০