দাউদকান্দিতে ১ ট্রাক ভেজাল সয়াবিন তেল ও পাম ওয়েল জব্দ, গ্রেপ্তার ৩

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে ১ ট্রাক ভেজাল সয়াবিন তেল ও পাম ওয়েলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (বৃহস্পতিবার) কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোহাম্মদ ফয়েজ ইকবাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল বুধবার বিকেলে দাউদকান্দি পৌরসভার তালতলী এলাকায় অবৈধ মজুত প্রতিরোধ ও ভেজাল বিরোধী বিশেষ অভিযানে অংশ হিসেবে নেতৃত্ব দেন তিনি।

গ্রেপ্তারকৃতরা হলেন-কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাশন্ডার মৃত মফিজ মিয়ার ছেলে আব্দুল সালাম (৬০), ওই উপজেলার বদরপুরের তাজুল ইসলামের ছেলে মো. শরীফ (২৮) ও মুন্সিগঞ্জের গজারিয়ার ওয়াজ কুরুনীর ছেলে মো. তপু (২০)।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দাউদকান্দি মডেল থানার সঙ্গীয় ফোর্স ও উপপরিদর্শকসহ থানা এলাকায় অবৈধ মজুত প্রতিরোধ ও ভেজাল বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে পৌরসভার তালতলী সাকিনের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন এক্সপিড পাম্পের অভিযান পরিচালনা করি। অভিযানে রাজিব মোল্লার টিনশেড ঘরের সামনে বিক্রির উদ্দেশ্যে রাখা ১ ট্রাক ভর্তি ভেজাল সয়াবিন তেল ও পামঅয়েলসহ ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হই।

ট্রাকে ৪৫টি নীল রঙের ড্রামে ১৮৫ লিটার করে মোট ৮ হাজার ৩২৫ লিটার ভেজাল সয়াবিন তেল ছিল। যার আনুমানিক বাজার মূল্য ১১ লাখ টাকা। একই সঙ্গে ২টি নীল রঙের ড্রামে মোট ৩৪৮ লিটার ভেজাল পামঅয়েল পাওয়া যায়। এর আনুমানিক বাজার মূল্য ৪০ হাজার টাকা। এ ছাড়া ট্রাকে থাকা ২৬টি নীল রঙের খালি ড্রাম, ১টি ডিজিটাল স্কেল, লাল ও নীল রঙের ৪টি বালতি এবং ১টি নীল রঙের হোসপাইপ জব্দ করা হয়েছে। জব্দকৃত ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৬-৯৭১৬) আনুমানিক মূল্য অনুমান ৩০ লাখ টাকা।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দাউদকান্দি মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনের ১৯৭৪ সনের ২৫-গ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page