দাউদকান্দিতে ৫৭০ মিঃ দীর্ঘ ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন জেলা প্রশাসক

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে গ্রাম্য সড়কে গুরুত্বপূর্ণ ব্রিজ নির্মাণ প্রকল্পের আওতায় দাউদকান্দি-গোমতি নদীর উপর ৫৭০ মিটার দীর্ঘ নির্মাণাধীন ব্রিজ আজ সোমবার পরিদর্শন করেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। ১৫২ টি পাইলের উপর নির্মিত এ ব্রিজের প্রকল্প ব্যয় ৬৬ কোটি ৮৭ লাখ ৩১ হাজার টাকা। এটি নির্মিত হলে এলাকার বাসিন্দাসহ দূর দূরান্তের মানুষের চলাচল অনেকটা সহজ হবে।

পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে “জমি আছে ঘর নাই” প্রকল্পের আওতায় দাউদকান্দির দোনারচরে তৃতীয় পর্যায়ের ৬০ টি ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেন। উপজেলা পিআইসি কমিটি, জেলা প্রশাসক এবং জনপ্রতিনিধিসহ পুরো টিম এই নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা এবং উপজেলা ভাইসচেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন প্রমূখ। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান উপজেলা প্রকৌশলী এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে কাজের ব্যাপারে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

পরে তিনি দক্ষ জনশক্তি তৈরি ও কর্মসংস্থানের লক্ষ্যে মোবাইল সার্ভিসিং ও ড্রাইভিং প্রশিক্ষণের উদ্বোধন করেন। সবশেষে তিনি কদমতলীতে নির্মাণাধীন ব্রিজ এবং দাউদকান্দি ইউনিয়ন ভূমি অফিসও পরিদর্শন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page