দুই নবজাতক ভূমিষ্ঠ হওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেল জন্ম সনদপত্র ও উপহার সামগ্রী

মো. জাকির হোসেন।।
নজির বিহীন ঘটনা, সারা দেশে জন্ম সনদপত্র নিয়ে চলছে হই ছই তোল কালাম ঘটনা। মাসের পর মাস অপেক্ষার পর এ সোনার হরিণ মিলে। কিন্তু মানুষের ভোগান্তির পর ভোগান্তির আর শেষ নেই। আর দুই নবজাতক ভূমিষ্ঠ হওয়ার ২৪ ঘন্টার মধ্যে তার পরিবার পেল জন্ম সনদপত্র আর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পক্ষ থেকে উপহার সামগ্রী।

ঘটনাটি ঘটেছে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন পরিষদের মিথলমা ও কোরপাই গ্রামে।

গত শনিবার রাত ২ টায় উপজেলার মোকাম ইউনিয়ন এর মিথলমা গ্রামের বাড়িতে মোঃ রবিউল হোসেনের স্ত্রীর নরমাল ডেলিভারিতে গর্ভ থেকে জন্ম গ্রহণ করেন মোঃ শাহাদাত হোসেন। অপর দিকে একই ইউনিয়নেরব কোরপাই গ্রামের মোঃ সজিব হোসেনের স্ত্রীর গর্ভ থেকে গভীর রাতে ইসরাত জাহান ইভানামের এই নবজাতকের জন্ম হয়।

দুই নবজাতকের ভূমিষ্ঠ হওয়ার খবর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী ও ইউপি সদস্য মোঃ জাকির হোসেন এর নিকট আসে। এখবর পেয়ে চেয়ারম্যান মোঃ সাহেব আলী, ইউপি সচিব মোঃ লিয়াকত আলী ও সদস্য মোঃ জাকির হোসেন সিদ্ধান্ত নেন নবজাত দুই শিশু তারা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে উপহার হিসেবে জন্ম সনদপত্র তাদের পরিবারের হাতে তুলে দিবেন।

সিদ্ধান্ত মোতাবে বিকাল ৫ টায় দুই নবজাতকের পিতার হাতে জন্ম সনদপত্র এবং চেয়ারম্যান মোঃ সাহেব আলীর পক্ষ থেকে দুই শিশু কে উপহার সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক কাশেদুল হক ভূইয়া,ইউপি সচিব মোঃ লিয়াকত আলী, মোহাম্মদ আব্দুল কুদ্দুস অধ্যক্ষ আবিদপুর আলিম মাদ্রাসা, ইউপি সদস্য ও সাংবাদিক মোঃ জাকির হোসেন, লোকমান হোসেন, অহিদুর রহমান মেম্বার, আবাদ মিয়া মেম্বার, শাহ আলম মেম্বার, মোঃ নুরুল ইসলাম, শিল্পী আক্তার, মোঃ রবিউল আউয়াল হিসাব সহকারি, উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page