দেবিদ্বারে ট্রাক চাপায় সিএনজি চালক নিহত; আহত-২

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত ও দুই যাত্রী মারাত্মক আহত হয়েছেন।

ঘটনাটি ঘটে বুধবার দুপুর ১২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের সংছাইল ‘প্রভাতী ফিড মিল’র সামনে। নিহত এিনজি চালক ব্রাক্ষনপাড়া উপজেলার রানীগাছ গ্রামের মুরশিদ আলীর পুত্র আকরাম হোসেন(১৯)।

পুলিশ জানায়, ব্রাক্ষণবাড়িয়া থেকে কুমিল্লাগামী একটি ড্রামট্রাক ‘প্রভাতী ফিড মিল’র সামনে আসার পর ট্রাকের সামনের একটি চাকা পানচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোম্পানীগঞ্জ থেকে মীরপুরগামী একটি যাত্রিবাহী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন।

অপর আহত দু’জনের মধ্যে মারাত্মক আহত মুরাদনগর উপজেলার রেহান উদ্দিন সরকার(৬৮) নামে এক বৃদ্ধকে হাত-পা ভাঙ্গা অবস্থায় প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহত (অজ্ঞাত)কে কুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এব্যপারে বিকেল পৌনে ৪টায় মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ কামাল উদ্দিন জানান, দূর্ঘটনায় ট্রাক চাপায় ঘটনাস্থলে ১জন নিহত এবং ২ জন আহত হয়েছেন। আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি দু’টোই মীরপুর পুলিশের হেফাজতে আছে। এব্যাপারে দেবীদ্বার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page