দেবিদ্বারে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল

mde

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে বীর মুক্তিযোদ্ধা এবং যমুনা গ্রুপের কর্ণধার আলহাজ্ব নুরুল ইসলামের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ইফতারের পূর্বে উপজেলার ভিংলাবাড়ি গ্রামে সাংবাদিক আবুল খায়েরের বাস ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দৈনিক যুগান্তর কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়ের এবং মুরাদনগর উপজেলা প্রতিনিধি সুমন সরকারের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের কর্মময় জীবন নিয়ে আলোচনা করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার আবুল খায়ের, মুরাদনগর উপজেলা প্রতিনিধি সুমন সরকার, মরিচাকান্দা জিয়া স্মৃতি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ মনির খান, সাংবাদিক জালাল উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জামির হোসেন, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সায়মন সরকার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্বাধীনতা যুদ্ধে জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন, তিনি ছিলেন দেশের অমুল্য সম্পদ, জীবদ্দশায় তিনি কঠিন পরিশ্রমের মাধ্যমে এদেশের লাখো বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করেছেন, দেশে অন্যায় অবিচার এবং জুলুম নির্যাতনের বিরুদ্ধে তিনি দেশের মানুষের অন্যতম মুখপত্র দৈনিক যুগান্তর এবং শীর্ষ স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করেছেন। এ সময় মাদ্রাসার ছাত্র এবং শিক্ষকসহ উপস্থিত আলেমগণ প্রয়াত এ মুক্তিযোদ্ধার বিদেহী আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page