দেবীদ্বারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরী ধর্ষিত; ধর্ষক গ্রেফতার

এ আর আহমেদ হোসাইন, (দেবীদ্বার-কুমিল্লা)প্রতিনিধি :
দেবীদ্বারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরী(১৩)কে ধর্ষণ করার অভিযোগে ধর্ষক শাহীন(২৩)কে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ।
ঘটনাটি ঘটে গত শনিবার (৩১ জুলাই) দুপুরে দেবীদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের সৈয়দপুর গ্রামের নিত্য কবিরাজের পরিত্যাক্ত বাড়িতে।
ওই ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে উপজেলার সৈয়দপুর গ্রামের হাছন আলী মাষ্টারের বাড়ির আব্দুর রহিমের পুত্র ধর্ষক মোঃ শাহীন(২৩)কে এক মাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী/২০০৩’র ৯(১) ধারায় দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০১, তারিখ- ০২/০৮/২০২১ইং।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধর্ষক শাহীন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। প্রতিবেশী হওয়ায় ওই কিশোরীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত শাহীন। রাস্তায় দেখা হলেই নানা অশালিন উক্তি করত। ঘটনার দিন শাহীন কিশোরিকে বিভিন্ন কৌশলে পাশ্ববর্তী নিত্য কবিরাজের বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি পরিত্যক্ত ঘরের মেঝেতে ফেলে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে গরুর জন্য ঘাস কাটতে যাওয়া জালাল পাঠান নামে এক কৃষক ওই ঘরে এসে এ ঘটনা দেখে। ধর্ষককে জাপটে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

পরে ওই ঘটনায় দেবীদ্বার থানায় একটি অভিযোগ পত্র দায়ের করলে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) সোহরাব হোসেন ভূইয়া একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ধর্ষক শাহীনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনর্চ্জ(ওসি) মোঃ আরিফুর রহমান বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর পরই ঘটনার অনুসন্ধানের চেষ্টা করি। অনুসন্ধানে নিশ্চিত হয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করি। শাহীন ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীকে কোর্টে চালান করা হয়েছে, অপরদিকে ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!