দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতে ড্রেজারকে অকেজো ও সিএনজি চালকের জরিমানা

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার প্রতিনিধি।।
মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ গিয়াস উদ্দিন’র নেতৃত্বে ড্রেজার দিয়ে অবৈধভাবে গোমতী নদী থেকে মাটি উত্তোলন প্রক্রিয়ায়করনে স্থানে অভিযান পরিচালনা করা হয়।

ওই অভিযানে ড্রেজার দিয়ে অবৈধভাবে গোমতী নদী থেকে মাটি উত্তোলনের দায়ে একটি ড্রেজারকে অকেজো এবং সড়ক পরিবহন আইনে সিএনজি চালকদের ২হাজার ৬শত টাকা জরিমানা করা হয়।

জানা যায়- দেবীদ্বার উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে মরহুম আব্দুর রহিম মাস্টার বাড়ির পাশে, অবৈধভাবে গোমতী নদী থেকে মাটি উত্তোলনের দায়ে একটি ড্রেজারকে অকেজো করা হয়। মালিকপক্ষকে না পাওয়ায় কোনো মামলা ও জরিমানা করা সম্ভব হয়নি। সড়ক পরিবহন আইনে দেবীদ্বার নিউমার্কেটে ৩টি সিএনজি কে অবৈধ পার্কিং’র কারণে ১ হাজার ৩শত টাকা এবং করোণা সংক্রমণ আইন অমান্য করে দোকান খোলা রাখায় এক ব্যবসায়ীকে ১ হাজার টাকা ও মাস্ক বিহীন চলাফেরা করায় পথচারীকে ৩শ টাকা সহ সর্বমোট ২ হাজার ৬শত টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে অভিযান চলাকালে উপস্থিত ছিলেন দেবীদ্বার থানার এসআই সোহরাব হোসেন ও এএসআই মোফাজ্জল, ভূমি অফিসের অফিস সহায়ক রতন কুমার দেবনাথ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page