দেশের সেরা রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হল লাকসামে

এম,এ মান্নান লাকসাম(কুমিল্লা)প্রতিনিধি।।
দেশের সেরা রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হল লাকসামে ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পৌর শহরের বাইপাস চৌরাস্তা চৌদ্দগ্রাম রোড এ. জি টাওয়ারে-এ নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

সকাল ১১ টায় নানা আয়োজন ও মিলাদ মোনাজাতের মাধ্যমে লাকসাম শো-রুমের উদ্বোধন করেন মৌকরা দরবার শরীফের পীর আলহাজ্ব নেছার উদ্দিন ওয়ালীউল্লাহ্। ‘স্বপ্ন’ এর রিটেইল স্থাণীয় লাকসাম শাখার ডিলার মোঃ দলিলুর রহমান মানিকের তত্বাবধানে এ উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি তাবারক উল্লাহ কায়েস, নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান ইউছুফ ভূঁইয়া।

লাকসাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, কাউন্সিলর আব্দুল আজিজ, দৌলতগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বাবু পিন্টু সাহা, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুল কুদ্দুস, ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রহমান ও হাজী জয়নাল আবদীন মেস্তরী, স্বপ্ন নামক প্রতিষ্ঠানটির কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা কর্মকর্তাসহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, সাংবাদিক এবং লাকসাম-মনোহরগঞ্জের সার্বজনীন নেতৃবৃন্দ।

লাকসামে নতুন শো রুম উদ্বোধন উপলক্ষে কাস্টমারদের জন্য রয়েছে ১৪ -১৭ ফেব্রুয়ারী পর্যন্ত আকর্ষনীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি। এছাড়া থাকছে ১০ থেকে ৭৫% নগদ মুল্য ছাড়।

প্রতিষ্ঠানটির কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা কর্মকর্তারা জানান, আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য লাকসামের মানুষ ‘স্বপ্ন’তে নিয়মিত বাজার করবেন।

স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়নও আশা করব। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

এ ছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা। লাকসামে হোম ডেলিভারি নম্বর- ০১৩১৩০৫৪৯৮৬।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page