দেশ টিভির বিরুদ্ধে কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলির লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার।।
দেশ টিভির বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও বিভ্রান্ত মুলক সংবাদ প্রচার করার অভিযোগ এনে লিগাল নোটিশ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী।

লিগাল নোটিশ এর বিষয়টি নিশ্চিত করে সুপ্রিম কোর্টের আইনজীবী একলাস উদ্দিন ভূঁইয়া জানান, গত ২৮ এপ্রিল দেশ টিভিতে প্রকাশিত কাউন্সিলর সৈয়দা রুকসানা ইসলাম চামিলি এবং পরিবারের বিরুদ্ধে কাউন্সিলর ক্ষমতা বলে অবৈধ ভবন নির্মাণ প্রতিদিন চাঁদা তুলেন এরকম একটি সংবাদ প্রকাশ করা হয়েছে।

যার প্রেক্ষিতে কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী দেশ টিভির চেয়ারম্যান সম্পাদক প্রতিবেদক শাহাদাত নিশাতের বিরুদ্ধে ডাকযোগে ইমেইলে লিগ্যাল নোটিশ প্রেরণ করেন।

নোটিশে তিনি উল্লেখ করেন, গত ২৮ এপ্রিল দেশ টিভিতে প্রকাশিত কাউন্সিলর রোকসানা ইসলাম চামিলি এবং পরিবারের বিরুদ্ধে রিপোর্টার শাহাদাত নিশাদ এর ক্যাপশন ‘‘কাউন্সিলর ক্ষমতা বলে অবৈধ ভবন নির্মাণ প্রতিদিন চাঁদা তোলেন’’ যাহা সম্পন্ন তঞ্চকতা পূর্ণ ও মিথ্যা।

অন্যের দ্বারা প্রভাবিত হইয়া এদের কোন বক্তব্য না নিয়ে এই রিপোর্ট প্রকাশ করিয়াছেন। অথচ নোটিশ দাতা চামেলী পৈত্রিক সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়া আদালতের নিষেধাজ্ঞা বলবত রহিয়াছে। নোটিশে বিজ্ঞ আইনজীবী অ্যাডভোকেট এখলাছ উদ্দিন ভূঁইয়া জানান, যে উক্ত নোটিশে অত্র সংবাদ পরিবেশন করায় দেশ টিভিকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করিয়া অসত্য ও কাল্পনিক অন্যের দ্বারা প্রভাবিত হইয়া কোন ধরনের সংবাদ করা হইতে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page