দোয়া চেয়েছেন মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলম

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলম ভারতের চেন্নাইয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উন্নত চিকিৎসার জন্য তিনি রোববার ভারত গমন করেন। সময় স্বল্পতার জন্য তিনি অনেককে বলে যেতে পারেননি। সে জন্য দুঃখ প্রকাশ করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

উল্লেখ্য তিনি গত ১১ জুলাই ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিনের হাঁড়াতলী নার্সারী নামক স্থানে সড়ক দূঘটনায় গুরুতর আহত হন। তাঁর সাথে মহানগর কৃষকলীগের যুগ্ম-আহবায়ক ও কেটিসিসি লিঃ এর সহ-সভাপতি জোনায়েদ শিকদার তপু, মহানগর কৃষকলীগের সদস্য আবু হেলাল আহত হন।

আহতবস্থায় তাদের কুমিল্লা ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের দেখতে হাসপাতালে যান কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। তাঁর পরামর্শে গুরুতর আহত কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলমকে ঢাকায় পাঠানো হয়, পরে আরো উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

আহত বাকি দুজন জোনায়েদ শিকদার তপু ও আবু হেলাল চিকিৎসা শেষে নিজ বাড়ীতে বিশ্রামে আছেন। কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক খোরশেদ আলম তাঁর শারীরিক সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page