নিজ এলাকায় সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত এহতেশামুল হাসান ভূইয়া রুমি

মোঃ জহিরুল হক বাবু।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ব বিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

তিনি ইতোমধ্যে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। মনোনয়ন পত্র সংগ্র শেষে বুধবার বিকেলে নিজ এলাকা বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই গ্রামে আসেন।

এহতেশামুল হাসান ভূইয়া রুমির আগমনের খবরে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ একত্রিত হয়। এসময় স্থানীয় একটি মাঠে তাকে স্বাগত জানাতে জরো হয় এলাকাবাসী।

বিভিন্ন বয়সের লোকজন এহতেশামুল হাসান ভূইয়া রুমিকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে উঠে। এছাড়াও নেতাকর্মীদের স্লেগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে এলাকা।

এতে ইমাম, মোয়াজ্জিন, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেন, করোনাকাল থেকে অদ্যবদি তিনি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের পাশে ছিলেন। দুই উপজেলার ১৭ টি ইউনিয়নের সবকটি গ্রামের ঘুরে-ঘুরে সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ করেছেন তিনি।

দুই উপজেলার আশ্রয়ন প্রকল্পসহ সকল গরীব-দুখি মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছিলেন বলেই আজ সাধারণ মানুষ তাকে এই ভালোবাসা দিয়েছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেলেই তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রন করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page