নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব

জন্মস্থান কুমিল্লায় চিরনিদ্রায় শায়িত হলেন রাঙ্গামাটি আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার তিনি মারা যান।

শুক্রবার (১৬ জুলাই) বিকেল ৩টায় জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ সময় কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আব্দুর রহিম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা, চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান, মুন্সিরহাট ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজ আলম, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের মৃত্যুতে শোক প্রকাশ করে স্থানীয় মুন্সিরহাট ইউনিয়ন চেয়ারম্যান মাহফুজ আলম বলেন, তিনি একজন পরোপকারী মানুষ ছিলেন। আমাদের পাশাপাশি বাড়ি। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এর আগে বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় এই এএসপির মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হয় বলে জানান চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা। করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page