নির্বাচনে অংশ নেয়ায় কুমিল্লার বিএনপির ৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ

জহিরুল হক বাবু।।
দলীয় নির্দেশনা উপেক্ষা করে নির্বাচনে অংশ নেয়ায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি জানা যায়।

চার নেতা হচ্ছেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য তাহমিনা হক পপি, ব্রাহ্মণপাড়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আকরামুল ইসলাম।

চিঠিতে উল্লেখ করা হয়, গত ১৫ এপ্রিল ২০২৪ তারিখে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বিএনপি’র নেতা হিসেবে আপনি দলীয় সিদ্ধান্ত অমান্য করে আগামী ২৯ মে ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য ৩য় দফায় উপজেলা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করেননি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আপনার এহেন মনোবৃত্তি সম্পূর্ণরূপে দলীয় শৃঙ্খলা পরিপন্থী এবং দলের প্রতি চরম বিশ্বাসঘাতকতা।

সুতরাং দলের সিদ্ধান্ত উপেক্ষা করে জালিয়াতির নির্বাচনে অংশগ্রহণের জন্য আপনার বিরুদ্ধে কেন দলের গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা হোয়াটসঅ্যাপ বা অন্যকোন মাধ্যমে পত্রপ্রাপ্তির কিংবা ফোনে অবহিত হওয়ার ৪৮ (আটচল্লিশ) ঘন্টার মধ্যে যথাযথ কারণদর্শিয়ে একটি লিখিত জবাব দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয় বরাবরে নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page