পুলিশ জনতার যৌথ পাহারা, স্বস্তিতে সাধারণ মানুষ

মোঃ তোফায়েল আহমেদ।।
করোনাকালে বেড়ে যাওয়া ছিনতাই ও চুরি-ডাকাতি রোধে কুমিল্লা পুলিশ সুপারের উদ্যোগে জেলার দেবিদ্বার উপজেলার বিভিন্ন গ্রামে পুলিশ-জনতার যৌথ পাহারার ব্যবস্থা করা হয়েছে। বিট পুলিশিং এবং মহল্লার বাসিন্দাদের নিয়ে গঠিত টিমগুলোর পরিচালনা করছেন দেবিদ্বার থানা ইন চার্জ মোঃ আরিফুর রহমান।

তার সততা ও দায়িত্ব পালনে একাগ্রতা এবং অপরাধ দমনে কঠোরতার জন্য ইতোমধ্যেই তিনি সুনাম কুড়িয়েছেন! নিয়মিত পুলিশি তদারকি ও পাহারার কারণে চুরি-ডাকাতি উল্লেখযোগ্য হারে কমে গিয়েছে। ফলে এলাকার মানুষ নির্বিঘ্নে চলাফেরা করতে পারছে।

এ বিষয়ে বরকামতা ইউনিয়নের ইউপি সদস্য আমির হোসেন বলেন,অামরা পুলিশের সাহায্য নিয়ে নিয়মিত গ্রামে পাহারা দেই। গত রমজানেও যেখানে মানুষের রাত কাটতো ভয় আর উৎকন্ঠায়, সেখানে মানুষ আজ নিশ্চিন্তে রাতে ঘুমাতে পারে।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান বলেন,আমি এবং আমার আমার ইউনিট সমাজ থেকে ছিনতাই, চুরি-ডাকাতি সহ সকল অপকর্ম নির্মূলে বদ্ধ পরিকর। পুলিশ জনতার বন্ধু। আমরা জনগনকে সাথে নিয়ে কাজ করছি। আমাদের কুইক রেসপন্স টিম সবসময়ই সেবা দেয়ার জন্য প্রস্তুত থাকে। প্রতিটি এলাকার সেচ্ছাসেবকদের মাঝে আমরা লাইট, হুইসেল সহ পাহারা দেয়ার যাবতীয় সরঞ্জাম বিতরণ করেছি। পাশাপাশি মাদকের বিরুদ্ধেও আমাদের জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে।

পুলিশি তৎপরতায় এবং সাধারণ মানুষের ঐকান্তিক প্রচেষ্টায় সমাজ থেকে চুরি-ছিনতাইয়ের মত অপকর্ম চিরতরে নির্মূল হবে বলে প্রত্যাশা এলাকাবাসীর।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page