পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তরুণ সাংবাদিক ও কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ এবার পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ অর্জন করেছেন। রোববার রাজধানীর সিরডাপ মিলনায়তনে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিলের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাঁর হাতে ক্রেষ্ট, সনপত্র ও ৩০ হাজার টাকার প্রাইজমানির চেক তুলে দেন।

‘ঢাকার বাইরে থেকে প্রকাশিত সংবাদপত্রের প্রতিবেদন’ ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার পান তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, প্রাণি সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবদুল জব্বার শিকদার, মৎস অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ, বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনষ্টিউটের মহাপরিচালক ড. মোঃ আবদুল জলিল।

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল(বিপিআইসিসি) এর সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক আবদুল কাইয়ুম, টিভি টুডে’র এডিটর ইন চীফ মঞ্জুরুল আহসান বুলবুল, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, যমুনা টিভির বিজনেস এডিটর সাজ্জাদ আলম খান তপু, ফিড ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশনের (ফিআব) সভাপতি এহতেশাম বি. শাহজাহান, ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ শাখার (ওয়াপসা-বিবি) সভাপতি শামসুল আরেফিন খালেদ প্রমুখ।

অতিথিবৃন্দ অনুষ্ঠানে চতুর্থবারের মতো পাঁচটি নিয়মিত ক্যাটাগরিতে মোট ৯ জন এবং ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ হিসেবে ১০ সাংবাদিককে ‘পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯’ তুলে দেন। প্রথম পুরস্কার বিজয়ীকে প্রাইজমানি হিসেবে ৫০ হাজার, দ্বিতীয় বিজয়ীকে ৪০ হাজার এবং তৃতীয় পুরস্কার বিজয়ীকে ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়। তা ছাড়া ঢাকার বাইরের দৈনিকে প্রকাশিত সংবাদ, সংবাদ সংস্থা, অনলাইন এবং পোল্ট্রি ও কৃষি ম্যাগাজিন, অনলাইনের পুরস্কার বিজয়ীদের প্রত্যেককে ৩০ হাজার টাকার প্রাইজমানি এবং প্রত্যেক বিজয়ীকে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়। ‘রাইজিং পোল্ট্রি রিপোর্টার্স’ পুরস্কার বিজয়ীদের প্রত্যেককে ১০ হাজার টাকার প্রাইজমানি এবং সনদ দেয়া হয়।

সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ এরআগে ২০২০ সালের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ ও ২০১৯ সালের সেপ্টেম্বর সাংবাদিক ও কথা সাহিত্যিক আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় জাতীয়ভাবে পুরস্কার অর্জন করেছেন। তাঁর এ অর্জনে চৌদ্দগ্রামের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page