প্রধানমন্ত্রীর উপদেষ্টা কামাল আব্দুল নাসের চৌধুরীকে মুজিবুল হক এমপি’র ফুলেল শুভেচ্ছা

মনোয়ার হোসেন, কুমিল্লা:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতিসন্তান ও প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব, একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট কবি ও সাহিত্যিক কামাল আব্দুল নাসের চৌধুরী। তাঁর বাড়ি উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করা গ্রামে।

গত বৃহস্পতিবার নতুন মন্ত্রিসভা গঠনের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছয়জন উপদেষ্টাও নিয়োগ দেওয়া হয়। কামাল আব্দুল নাসের চৌধুরী ছাড়া অন্য পাঁচজন আগেও প্রধানমন্ত্রীর উপদেষ্টা ছিলেন। নতুন উপদেষ্টাদের নিয়োগ দিয়ে বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। প্রজ্ঞাপনে বলা হয়, প্রধানমন্ত্রী রুলস অব বিজনেসের ক্ষমতাবলে এসব উপদেষ্টা নিয়োগ দিয়েছেন। উপদেষ্টারা মন্ত্রীর পদমর্যাদা, বেতনভাতা ও আনুষঙ্গিক সুযোগ-সুবিধা পাবেন।

নতুন করে নিয়োগ পাওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা, চৌদ্দগ্রামের কৃতিসন্তান কামাল আব্দুল নাসের চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাবেক রেলপথ মন্ত্রী, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো: মুজিবুল হক মুজিব।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রীর উপদেষ্টা কামাল আব্দুল নাসের চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আবু তাহের, আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এম. তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার রাত থেকেই কামাল আব্দুল নাসের চৌধুরীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page