প্রফেসর সেকান্দর আলী ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার প্রফেসর সেকান্দর আলী ভূঁইয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় স্কুল প্রাঙ্গনে স্কুলের আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন স্কুলের নবম শ্রেণীর ছাত্রী নিশাত মণি। পরে আগত অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ মোহাম্মদ খোরশেদ আলম। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, অবসরপ্রাপ্ত সাবেক জেলা ও দায়রা জজ এ. এস. এ মাহফুজ এর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহনাজ বেগম, সিনিয়র শিক্ষক সৈয়দ মোস্তফা কামাল ও প্রভাষক আওলাদ হোসেন এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ারুল কাদের বাকী।

ইঞ্জিনিয়ার মোঃ আবদুল মালেক, সুপ্রিম কোর্টের এডভোকেট সৈয়দ মুনতাজিম আলি, প্রফেসর মোস্তফা কামাল, এডভোকেট সামসুন নাহার বেগম, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী।

এসময় বিদ্যালয় উপদেষ্টা ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শাহজাহান ভূইয়া, ম্যানেজিং কমিটির সদস্য যথাক্রমে নাজনীন হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, মোঃ হাফিজুর রহমান সরকার, মোঃ নজরুল ইসলাম, মোসাঃ নাসরিন আক্তার, বীর মুক্তিযোদ্ধা শাম মিয়া ভূইয়া, আব্দুর রব ভূইয়া, অধ্যক্ষ মাকসুদ আলমসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোঃ আব্দুল হালিম এর অবসরজনিত বিদায় সংবর্ধণা বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান করা হয়। সবশেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page