বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমিল্লায় স্বাধীনতা শিক্ষক পরিষদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক।।
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) জেলা শাখা। সোমবার নগরীর কান্দিরপাড় টাউন হল মাঠের সামনে সকাল ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি এ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) জেলা সভাপতি অধ্যক্ষ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক সৈয়দ ইব্রাহিম হোসেন, যুগ্ম সম্পাদক জিয়াউল ইসলাম জীবন,সাংগঠনিক সম্পাদক মো: মিজানুর রহামান,অর্থ সম্পাদক অধ্যাপক ফখরুল ইসলাম, শিক্ষক নেতা রতিন্দ্র কুমার পাল খোকন,ইউসুছ আলী সখা,মো.রুহুল আমিন,নুরুল ইসলাম,আয়শা সিদ্দিকা,প্রধান শিক্ষক নাসরিন আক্তার প্রমুখ।

এসময় দুস্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বক্তরা বলেন,‘ ভাস্কর্য ভেঙে বাঙালির হৃদয় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম মুছে ফেলা যাবে না। এটি একটি আদর্শ ও চেতনাকে লাঞ্ছিত করা। স্বাধীনতাবিরোধীদের বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও আওয়ামী লীগের নাম শুনলে গাত্রদাহ হয়। জামায়াত-বিএনপির মদতে মৌলবাদী জঙ্গিগোষ্ঠী দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। বাংলার মাটিতে তাদের এই অপতৎপরতা কোনোদিন বাস্তবায়ন হবে না। জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page