বরুড়ায় এক যুবকের লাশ উদ্ধার

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া থানার দক্ষিণ পাশে (পাঠান পাড়ায়)- অবস্থিত বরুড়া বেগম জহিরা মহিলা কলেজের পিছনে স্থানীয় মোঃ শরীফ নামের এক যুবকের লাশ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে যানা যায় বরুড়া (পাঠান পাড়া) মোল্লা বাড়ীর মোঃ রমিজ মোল্লার ছোট ছেলে মোঃ শরীফ গত মঙ্গলবার বিকাল থেকেই নিখোঁজ ছিলো, তাকে বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিলোনা।

গত ০৯ মার্চ বুধবার বাদ আছর পরিবারের লোকজন আবারও তাকে খোঁজাখুঁজি শুরু করে এক পর্যায়ে কিছু লোকজন বেগম জহিরা মহিলা কলেজের পূর্ব কোনের বিল্ডিংয়ের দক্ষিণ পার্শে ঝোঁপের ভিতর বাউন্ডারির ভিতরে শরীফের লাশের সন্ধান পায়, সাথে সাথেই বরুড়া থানাকে অবগত করা হয়।

খবর পেয়ে বরুড়া থানার এস আই মফিজুল ইসলাম ঘটনাস্থলে এসে অবস্থান নেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশের একটি স্পেশাল টিম এসে লাশের অবস্থান দেখে লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে। শরীফের নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে শরীফের মা সঠিক তদন্ত সাপেক্ষে তার ছেলে হত্যার বিচার দাবি করেন। বরুড়া থানা সূত্রে জানা যায় খুব শীগ্রই সকল আইনি প্রক্রিয়া সম্পন্য করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page