বরুড়ায় গরীব অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন

বরুড়া প্রতিনিধিঃ
করোনা মহামারীতে দেশের ক্রান্তি লগ্নে গরীব অসহায় মানুষের কথা চিন্তা করে কুমিল্লার বরুড়া উপজেলার ১৪ নং লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের উদ্যেগে আজ ২৩/০৪/২১ শুক্রবার সকাল ১০ টায় লক্ষীপুর ব্লাড ব্যাংকের অফিসে ব্লাড ব্যাংকের (ভারপ্রাপ্ত)সভাপতি আলী মাষ্টার এর সভাপতিত্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। তখন দোয়া ও মোনাজাতে দেশ ও প্রবাসীরা যারা সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংকের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আলী মাষ্টার, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রধান উপদেষ্টা লায়ন মোঃ হাফিজুর রহমান, উপদেষ্টা আমির হোসাইন মেম্বার,কামাল হোসেন,আব্দুল জলিল,শাহজাহান, সহ-সভাপতি বিল্লাল হোসেন, যুগ্ম সম্পাদক এম এ হাসান(আর্মি), এস এম সাইফুল, সাংগঠনিক সম্পাদক এস এম রুবেল,ব্লাড অর্গানাইজার মোঃ সোহেল সহ সংগঠনের সেচ্ছাসেবী টিম।অনুষ্ঠান পরিচালনা করেন আব্দুর রাজ্জাক।

এই সময় দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে ব্যক্তব্য রাখেন সংগঠন এর প্রধান উপদেষ্টা লায়ন মোঃহাফিজুর রহমান। তিনি বলেন গত ২৭/০৭/২১ তারিখে অনলাইনের মাধ্যমে লক্ষীপুর ইউনিয়ন ব্লাড ব্যাংক সংগঠনটির শুভ সূচনা হয়।আমাদের মূল উদ্দেশ্য যদিও রক্তদাতা,যোগান দেয়া,সংগ্রহ করা,তার পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে গরীর অসহায় মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার চেষ্টা করছি,ভবিষ্যতে ইউনিয়নবাসীর পাশে থাকার চেষ্টা করব ইনশাআল্লাহ। একঝাঁক তরুণ নিয়ে সেবাদ্বারী নিয়ে এই সংগঠন। ইতিমধ্যে গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়ে এলাকায় সুনাম চড়িয়ে পড়েছে সংগঠনটির,এটা ভবিষ্যতে বৃদ্ধমান থাকবে।

এই সময় সংগঠনের পক্ষ থেকে ইউনিয়নের গরীর অসহায় ৪০০ মানুষের মাঝে ইফতার সামগ্রী দিতে সেচ্ছাসেবীদের হাতে তুলে দেন।সংগঠনে বিভিন্ন অবদান রাখায় সহ-সভাপতি সাইফুল ইসলাম এর সৌজন্যে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয় সংগঠনের সভাপতি তাজুল ইসলাম মজুমদার ও লক্ষীপুর ইউনিয়ন বার্তাকে।এই সময় সর্বোচ্চ ব্লাড সংগ্রহকারী হিসেবে সম্মননা প্রদান করেন মোঃ সোহেল,শাহজালাল, এম এ হাসান কে।সবশেষে সভাপতি সকলের দান ও শ্রম সহযোগিতা দেখিয়ে দোয়া কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page