বরুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত মেম্বার প্রার্থীর অবস্থা সংকটাপন্ন

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা জেলার বরুড়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা বাড়ছে। প্রতিপক্ষের হামলা ও ছুরিকাঘাতে ময়নাল হোসেন (৩৮) নামের এক ইউপি সদস্য প্রার্থীর মারাত্মক জখম হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০ টার দিকে উত্তর বরুড়ার গহিনখালি এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে মারাত্মক আহত ময়নাল হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর অবস্থা সংকটাপন্ন বলে পরিবার সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানান,বরুড়ার আগানগর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড এর সদস্য পদে তালা প্রতীকের প্রার্থী ময়নাল হোসেন মঙ্গলবার রাতে প্রচারনা শেষে বাড়ি ফিরার পথে গহিনখালি পূর্বপাড়া এলাকায় পৌঁছলে প্রতিপক্ষ প্রার্থী সফর আলীর ছেলে কবির হোসেনের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী তাকে গতিরোধ করে বাকবিতন্ডার জের ধরে হামলা চালায়। ছুরি দিয়ে ময়নাল হোসেনের পেটে আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্বার করে প্রথমে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পড়ে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যায়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় কুমিল্লা মেডিকেল হাসপাতাল থেকে রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়। হত্যার উদ্দেশে পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে বলে অভিযোগ করেন আহতের স্ত্রীর রুবি আক্তার।

ঢাকায় হাসপাতালে অবস্থানরত আহত ময়নাল হোসেনের নিকট আত্মীয় মফিজুল ইসলাম রিপন জানান, ময়নাল হোসেনের অবস্থা এখনো শংকামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে ঢাকা ধানমন্ডি নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ছুরিকাঘাতে তাঁর খাদ্যনালী ছিড়ে গেছে। বুধবার রাতে অস্ত্রপাচার করার কথা রয়েছে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইউপি সদস্য প্রার্থী ময়নাল হোসেনের উপর হামলা ও ছুরিকাঘাতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য,তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর জেলার বরুড়া উপজেলার ৯ টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রায় সবকটি ইউনিয়নে আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। নৌকা প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা ওয়ার্ডে ওয়ার্ডে নিজ বলয়ের মেম্বার প্রার্থীদের সাথেও জোট বেঁধেছে। এতে করে গ্রামে গ্রামে ছড়িয়ে পড়েছে উত্তাপ সহিংসতা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page