বরুড়ায় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যেগ বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

আরাফাত হোসেন,বরুড়াঃ
কুমিল্লার বরুড়ায় আজ ২ জুন সকাল ১২ টায় বরুড়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তফা এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভোবনী উদ্যেগ বিষয়ক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ মোঃ কামরুল হাসান সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা।এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কর্মকর্তাবৃন্দ।

এই সময় প্রধান অতিথি কামরুল হাসান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যেগ সঠিকভাবে বাস্তবায়ন করতে হবে। বাংলাদেশ ২০৪১ সালে হবে উন্নত বাংলাদেশ, তারমধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যেগ হলোঃ পল্লী সঞ্চয় ব্যাংক,ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ,বিনিয়োগ বিকাশ,পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচী,সবার জন্য বিদুৎ, নারীর ক্ষমতায়ন,আশ্রয়ন,শিক্ষা সহায়তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page