বরুড়া পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচারনা শুরু

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লা জেলার বরুড়া পৌরসভার আসন্ন পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনের প্রচারনা ইতিমধ্যে শুরু করেছে।বরুড়া পৌরসভার ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মানুষের সাথে কৌশল বিনিময় ও পৌরসভার বিভিন্ন সমস্যা ও রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন ড্রেনেজ ব্যবস্থা সমস্যা এবং বরুড়া পৌরশহরের যানযট নিরশসন সমাধানের আশ্বাস প্রদান করেন।

বরুড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র সম্ভাব্য পদপ্রার্থীরা হলেন বরুড়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ বকতার হোসন (বখতিয়ার), বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন লিংকন, ঢাকাঅস্হ বরুড়া জনকল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতা, ও পৌরসভার দেওড়া গ্রামের কৃতি সন্তান মোঃ নূর উদ্দিন খন্দকার স্বপন,সাবেক পৌর কাউন্সিলর ও পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক মোঃ শাহিনুর হোসেন (শাহিন)।

সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন মিহির, আওয়ামী লীগ নেতা সৈয়দ মাহফুজুর রহমান,ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক বরুড়া পৌর মেয়র বাহাদুজ্জামান( বাহাদুর) সহ আরো অনেক নেতৃবৃন্দ। বরুড়া পৌরসভার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে বর্তমান বরুড়া পৌরসভার মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী এর নাম শুনা যাচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page