বরুড়া পৌর মেয়র মোঃ বক্তার হোসেন এর উদ্যেগে করোনা টিকার ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রম

বরুড়া প্রতিনিধিঃ
বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) এর উদ্যেগে পৌরসভার ৯টি ওয়ার্ড পর্যায়ে করোনার টিকা ফ্রি রেজিষ্ট্রেশন করতে যাচ্ছে। বরুড়া পৌরসভার সকল ওয়ার্ডে আগামীকাল ০৩.০৮.২১ তারিখ হতে ০৭.০৮.২১ তারিখ পর্যন্ত করোনার টিকা ফ্রি রেজিষ্ট্রেশন কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কার্যক্রম চলবে।

জানা যায় বরুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলরের কার্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কক্ষে টিকার ফ্রি রেজিষ্ট্রেশন কেন্দ্র করা হয়েছে ২৫ বছর বয়সী উর্ধ্ব সকল নাগরিককে ফ্রি রেজিষ্ট্রেশন করা হবে।টিকার রেজিষ্ট্রেশনের পরে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পৌরসভার সকল ওয়ার্ড টিকা কেন্দ্রে টিকা নেয়া যাবে।

বরুড়া পৌরসভার সচিব মোঃ আমজাদ হোসেন জানান বরুড়া পৌরসভার মেয়র বক্তার হোসেন এর নির্দেশে পৌরসভার সকল ওয়ার্ডে প্রথম পর্যায়ে করোনার টিকা ফ্রি রেজিষ্ট্রেশন করা হবে, ২য় পর্যায়ে টিকা দেয়া হবে।

এই বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন (বখতিয়ার)জানান বরুড়া পৌরসভার ২৫ বছর উর্ধ্ব বয়সী সকল নাগরিককে করোনার টিকার ফ্রি রেজিষ্ট্রেশন করা হবে। পৌরসভার সকল নাগরিককে করোনার টিকা নিতে হবে। পৌরসভার সকল ওয়ার্ডে পর্যাক্রমে করোনার টিকা দেয়া হবে।করোনার মহামারীতে মানুষকে বাচঁতে টিকা নেওয়ার বিকল্প নেই। বরুড়া পৌরসভার জন্য করোনার টিকা আলাদাভাবে বরাদ্দ আনা হচ্ছে। বরুড়া পৌরসভার সকল নাগরিককে করোনার টিকা রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ রইল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!