বরুড়া পৌর শহরের যানযটে অতিষ্ঠ পৌরবাসী

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া পৌর শহরের সবসময় যানযট লেগে থাকছে। বরুড়া পৌর শহরের বরুড়া বাজার জিরো পয়েন্ট, কলেজ রোড, থানা রোড, হসপিটাল রোড, চান্দিনা রোড সহ সকল সড়কে সকাল থেকে বিকাল, রাত পর্যন্ত যানবাহনের দীর্ঘ সারি দেখা যায়।বরুড়া যানযটের কারনে ৩০ মিনিট ১ ঘন্টা যাবৎ যানবাহনে বসে থাকতে হচ্ছে বিভিন্ন গন্তব্যে যাওয়ার যাত্রীরা,কঠিন দূর্ভোগের শিকার হয়ে চলছে পৌর বাসী।বরুড়া পৌর শহরে পৌরসভা থেকে হাতে গনা কয়েকজন ট্রাপিক নামে থাকলে ও কাজের কাজ কিছুই হয় না।তারা ঠিকমত দায়িত্ব পালন করছে না।বরুড়া পৌর শহরের যানযটের প্রধান কারন প্রধান সড়কে সি এনজি অটো ও বাস স্ট্যান্ড থাকায় সাধারন যানবাহন চলাচলে বাধা হয়।

এই বিষয়ে বলাকা বাসের কুমিল্লাগামী যাত্রী বলেন আমি ৮ টায় আড্ডায় বাসে উঠি বরুড়া বাজারে ৮ঃ৩০ মিনিটে আসি তখন বাজরে জেমের কারনে বাস স্ট্যান্ড দাড়াতে ও যেতে যেতে ৫০ মিনিট লাগে তাহলে কুমিল্লা যেতে আড়াই বা তিন ঘন্টা লাগে।

এই বিষয়ে বরুড়া সচেতন নাগরিক মনে করেন বরুড়া পৌর শহরের সড়কগুলো প্রশস্ত করন,ফুটপাত দখল মুক্ত ,সি এনজি ও অটো প্রধান সড়ক থেকে দূরে স্ট্যান্ড, বরুড়া পৌর শহরকে নগর পরিকল্পনা করতে হবে।তাহলে বরুড়া পৌরশহরকে কিছুটা যানযট মুক্ত করা যাবে।এই বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন ( বখতিয়ার) এর সুদৃষ্টি কামনা করছে সাধারণ জনগন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page