বিল্লাল হোসেনকে আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ষোলনল ইউনিয়নবাসী

সাকের আহমেদ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার ২২ জানুয়ারি ষোলনল ইউনিয়নের পয়াত গ্রামের পূর্ব পয়াত কৃষক সমবায় সমিতি মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালামের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন জব্বার মেম্বার। সভায় বক্তারা বলেন একজন সৎ ও সমাজ সেবক মানুষ হওয়ায় বিল্লাল হোসেনকে আমরা আবারো চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

তারা আরো বলেন বিল্লাল হোসেন তার দায়িত্ব পালনকালে সবসময় জনগনের পাশে ছিলেন। বিল্লাল হোসেন তার বক্তৃতায় বলেন,আমি ২০১১-২০১৬ পর্যন্ত আপনাদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছি। আমি আপনাদের সুখে দুঃখে সর্বদা পাশে ছিলাম।

আপনারা যদি আমাকে আবার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেন পূর্বের ন্যায় ভবিষ্যতেও আপনাদের সর্বোচ্চ সেবা করার চেষ্টা করবো। তিনি আরো বলেন আমি চেয়ার নির্বাচিত হলে, চেয়ারম্যান হিসেবে নয় আপনাদের খাদেম হিসেবে কাজ করবো।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, মোঃ আমির হোসেন, হাজী আব্দুর রহমান, ফরিদ উদ্দিন মাস্টার, জয়নাল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সেন্টু, বীর মুক্তিযুদ্ধা ফরিদ উদ্দিন, ষোলনল ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম, মহিলা মেম্বার জাহানারা বেগম, মনির হোসেন, মোঃ জামাল, মোঃ কামাল, মামুন, আব্দুস সাত্তার, মোঃ কবির হোসেন, নুরুল হক, শেখ জামাল, কবির খন্দকার সহ পয়াত গ্রামের সকল শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বিল্লাল হোসেন ২০১১-২০১৬ সময়কালে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের সময় জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ন পদক লাভ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page