বুড়িচং-ব্রাহ্মণপাড়ার মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে যাবো- এহতেশামুল হাসান রুমি

মোঃ জহিরুল হক বাবু।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ব বিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেছেন,

কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মণাপাড়াই আমার শেষ ঠিকানা। এই মাটির মানুষের সাথে আমি মিশে যেতে চাই। এই আসনের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকেই একবারের জন্য আপনাদের সেবা করে যেতে চাই। তাই আপনারা আমাকে আপনাদের সেবক হিসেবে গ্রহন করুন।

বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলায় ৯ লাখ লোকের বসবাস, দুই উপজেলায় ৪ লাখ ৩৭ হাজার ভোটার, আমি এই ৯ লাখ মানুষের প্রতিনিধি হয়ে সেবা করতে চাই। আজ বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় ট্রাক প্রতীকের যে জোয়ার উঠেছে এবং আপনাদের উপস্থিতি দেখে আমি আপনাদের প্রতি কৃতজ্ঞা।

তিনি বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার পিছিয়ে পরা অঞ্চলগুলোকে সমবন্টনের মাধ্যমে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, বুড়িচং-ব্রাহ্মনপাড়ায় ট্রাক প্রতীকের পোস্টার-ফেস্টুন ছিড়ে ফেলা হচ্ছে। পোস্টার-ফেস্টুন ছিড়ে মানুষের হৃদয় থেকে রুমির নাম মুছা যাবে না। রুমি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার প্রত্যেকটা মানুষের আন্তরে আছে।

তাই আগামী ৭ জানুয়ারী দলেবলে ভোট কেন্দ্রে গিয়ে ট্রাক প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page