বুড়িচংয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আক্কাস আল মাহমুদ হৃদয়।।
‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি” এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার বুড়িচংয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে(৩০ অক্টোবর ২০২১) শনিবার সকালে থেকে অর্ধবেলা পর্যন্ত র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুড়িচং থানা চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানার হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বুড়িচং থানার ওসি মো:আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও তদন্ত ওসি মাকসুদ আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু, ১নং রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোস্তফা, ২নং বাকশীমূল ইউনিয়নের চেয়ারম্যান মো: আব্দুল করিম ঠিকাদার, ময়নামতি ইউনিয়নের চেয়ারম্যান লালন হায়দার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু বিষ্ণু কুমার ভট্রাচার্য, সাধারন সম্পাদক মধু সূদন দত্ত।

এসময় উপস্থিত ছিলেন পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু তাহের, উপজেলার ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি ও যুবলীগের নেতা হাজীঃ মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও যুবলীগের নেতা ইঞ্জি.মোঃ বাছির খান, পীরযাত্রাপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ঠিকাদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, থানার সকল সদস্য ও বিভিন্ন এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page