বুড়িচংয়ে চাঁদাবাজীকালে প্রাইভেটকারসহ ভূয়া পুলিশ আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলার পরিহলপাড়া এলাকায় তেল দোকানে চাঁদাবাজী কালে প্রাইভেটকারসহ এক ভূয়া পুলিশকে আটক করেছে স্থানীয়রা। এসময় পুলিশের পোশাক পরিহিত আরো একজনসহ দুইজন পালিয়ে যায়।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে তেলের ব্যবসা করে আসছে পরিহলপাড়া এলাকার সাইফুল ইসলাম রনি।

বুধবার রাত সাড়ে ১০ টায় একটি সিলভার রংয়ের প্রাইভেটকার গাড়ী তাঁর দোকানের সামনে রাস্তায় থামে। উক্ত গাড়ী থেকে একজন পুলিশের পোশাক পরিহতসহ তিন জন ব্যাক্তি নামে। গাড়ী থেকে তাঁরা দোকানের ভিতর প্রবেশ করে পুলিশের লোক বলে পরিচয় দেয়।

দোকানে অবৈধ জিনিস আছে বলে জানায়। রনি দোকানে কোন অবৈধ জিনিস নেই বলে তাদের সাথে বাক বিতন্ডা করতে থাকে।

এসময় একজন ক্ষিপ্ত হয়ে উঠে গাড়ী থেকে একটি লাঠি নিয়ে দোকানীকে মারধর করতে থাকে। এক পর্যায়ে ৫০ হাজার টাকা দেওয়ার জন্য, নতুবা অবৈধ জিনিস রাখার দায়ে মামলা দেয়ার ভয় দেখায়।

দোকানী রনির চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসতে দেখে তাঁরা দ্রুত দোকান থেকে বাহির হয়ে গাড়ীতে উঠে চলে যাওয়ার চেষ্টা করে।

এসময় দোকানী রনি তাঁদের ধাওয়া দিলে স্থানীয় লোকজন একজনকে আটক করে ও বাকীরা পালিয়ে যায়।

পরে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল দিলে দেবপুর ফাঁড়ী পুলিশ ঘটনাস্থলে এসে একজনকে আটক করে। আটককৃতের নাম মোঃ বিল্পব মিয়া (৩৪) সে ফরিদপুর জেলার কোতয়ালী থানার খলিলখার ডাংঙ্গি গ্রামের গঞ্জুর মিয়ার ছেলে।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এ ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছ, পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page